মনির খান,স্টাফ রিপোর্টার: আসছে ২রা নভেম্বর’২০২১ লোহাগড়া পৌরসভা নির্বাচনে ৬নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রাথী গিয়াসউদ্দিন ভুইয়াকে টেবিল ল্যাম্প মার্কায় ভোট দিয়া জয়যুক্ত করুন। গিয়াস উদ্দিন ভূঁইয়াকে উদ্দেশ্য করে বলেন মহল্লাবাসীর বিপদে আপদে তিনি আছেন এবং থাকবেন।

এলাকাবাসী বিগত ৫ বছরে দেখেছেন গিয়াস উদ্দিন ভূঁইয়া জনগণের জন্য রাত দিন অক্লান্ত পরিশ্রম করে সেবা দিয়েছেন। গিয়াস উদ্দিন ভূইয়া কে দেখেছি, তিনি তর নিজের বেতনের টাকা থেকেও গরীব অসহায় মানুষদের জন্য পিতৃত্ব সমতুল্য ভূমিকা রেখেছেন, চেষ্টার করেছেন তার গরিব-দুঃখী ওয়ার্ড বাসীকে একটু ভালো রাখার জন্য।

সর্বস্তরের মানুষের দুঃখ্য কষ্টের বিরামহীন একজন মানুষ,নেই কোন ক্লান্তি, মানুষের বিপদে আপদে তার ভূমিকা অগ্রভাগে,তার সাধ্যমত অসহায় মানুষদের মাঝে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার নাম ই গিয়াস উদ্দিন ভূইয়া।

৬ নং ওয়ার্ডবাসীর জনগন সাবেক কাউন্সিলর গিয়াস উদ্দিন ভূইয়া কে সাবেক করতে চাননা, বর্তমান ও ভবিষ্যতের জন্য কাউন্সিলর হিসেবে পেতে চান। গিয়াস উদ্দিন ভূইয়ার মার্কা, টেবিল ল্যাম্প মার্কা। টেবিল ল্যাম্প মার্কা যেখানে ভোট দিবেন ভাই সেখানে। গোপিনাথপুর ৬ নং ওয়ার্ডের জনগণ টেবিল ল্যাম্প মার্কার স্লোগান। সবার মুখে একই শুনি টেবিল ল্যাম্প মার্কার জয়ের ধনী।